সাভারে আওয়ামীলীগ নেতাকে গুলি করে হত্যা

সাভারে আওয়ামীলীগ নেতাকে গুলি করে হত্যা

মশিউর রহমান, সাভারঃ সাভারে পৌর আওয়ামী লীগের সহ-প্রচার প্রকাশনা বিষয় সম্পাদককে গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। এ সময় স্বপন নামে আরো একজন গুলিবিদ্ধ হয়েছেন। পরে তাকে উদ্ধার হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার রাতে সাভারের কোর্টবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মজিদ (৩৪) বক্তারপুর কোর্টবাড়ি এলাকার আব্দুল কাসেমের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত ১০ টার দিকে আব্দুল মজিদ ও স্বপন কোর্টবাড়ি এলাকার অফিস থেকে একই এলাকায় বাড়িতে ফিরছিলেন। তারা বাড়ির কাছাকাছি পৌঁছানো মাত্র দূর্বৃত্তরা আব্দুল মজিদকে মাথায় ও স্বপনকে পায়ে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আব্দুল মজিদ ও স্বপনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা আব্দুল মজিদকে মৃত বলে ঘোষণা করেন। গুলিবিদ্ধ স্বপন চিকিৎসাধীন অবস্থায় আছেন। এ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে কোর্টবাড়ি এলাকায় সাবেক মেম্বারের বাড়ি-ঘর ভাঙচুর করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করেছে। আব্দুল মজিদ হত্যার ঘটনায় হাসপাতালে ছুঁটে যান স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।
খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, হত্যাকারীদের সনাক্ত করে দ্রুত গ্রেফতার করা হবে। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে।

Categories: ঢাকা

Tags: