জাতীয় স্মৃতিসৌধে পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন

জাতীয় স্মৃতিসৌধে পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন

সাভার প্রতিনিধি : জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করলেন নতুন নিযুক্ত ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ সরদার। সোমবার বিকালে সাভারের জাতীয় স্মৃতিসৌধে এ শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় ঢাকা জেলা পুলিশ সুপার বলেন, এখন থেকে ঢাকা জেলায় কোন মাদক বেচাকেনা চলবে না, কেউ এই জেলায় মাদক ব্যবসা করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন, অপরাধ নির্মুল করতে বর্তমানে ঢাকা জেলা পুলিশ কাজ করে যাচ্ছে। এছাড়া মহাসড়কে ডাকাতি রোধেও পুলিশ কাজ করে যাচ্ছে বলে জানান তিনি। তিনি আরও বলেন, মানুষের জন্য ন্যায় বিচার প্রতিষ্ঠা করাসহ ঢাকা জেলার সকল ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখার জন্য সচেষ্ট থাকবে।

পুলিশ সুপার আরও বলেন, ঢাকা জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে সমন্বয়ের জন্য আগামী এক সপ্তাহের মধ্যে একটি মিডিয়া সেল খোলা হবে। পুলিশের কর্মকর্তারা রড় কোন ঘটনা ঘটলে এবং গুরুত্বপূর্ন দায়িত্ব পালন ব্যাস্ত থাকলেও তাদের দায়িত্ব পালনে যাতে বিঘ্ন না ঘটে এবং সাংবাদিকরাও যেন সঠিক এবং আপডেট তথ্য পায় একজন্য মিডিয়া সেলে একটি নির্দিষ্ট নাম্বার দেয়া থাকবে। এখানে কল করা মাত্রই সহজেই যে কোন তথ্য সাংবাদিকদের প্রদান করা হবে। কারন সকলের সম্মিলিত সহযোগীতা ছাড়া অপরাধ দমন করা সম্ভব নয়।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাহমিদ আহমেদ, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ রিজাউল হক দিপু, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ, ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা ও ঢাকা উত্তরের ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার সহ অন্যান্য কর্মকর্তাগণ। ।

উল্লেখ্য, গত ১৮ আগস্ট ঢাকা জেলার এসপি শাহ মিজান শাফিউর রহমান পদোন্নতিতে অতিরিক্ত ডিআইজি হিসাবে দায়িত্বভার পদ্রান করা হলে। দুই সপ্তাহের মাথায় মারুফ হোসেন সরদারকে এ পদে দায়িত্ব দেওয়া হয়। নতুন দায়িত্বভর গ্রহনের পূর্বে মারুফ হোসেন সরদার ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেছেন

Categories: কুমিল্লা

Tags: