আশুলিয়ায় গোমাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বি-বার্ষিক সভা

আশুলিয়ায় গোমাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বি-বার্ষিক সভা

মশিউর রহমান, সাভারঃ সাভারের আশুলিয়ায় ইয়ারপুর ইউনিয়নের গোমাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে বিদ্যালয়টির অফিস কক্ষে দ্বি-বার্ষিক পরিচালনা কমিটি গঠনের লক্ষ্যে এ সভা অনুষ্ঠিত হয়।

শিক্ষা-প্রতিষ্ঠানটির বর্তমান পরিচালনা কমিটির সভাপতি খালেক মোল্লার সভাপতিত্বে এবং প্রধান শিক্ষিকা মোসাঃ নাজনীন আক্তারের সার্বিক ব্যাবস্থাপনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অভীভাবকবৃন্দের সমন্বয়ে পরবর্তী দুই বছরের জন্য একটি সুন্দর পরিচালনা কমিটি গঠনের লক্ষ্যে আলোচনা করা হয়। আলোচকরা জানান, গোমাইল সরকারী প্রাথমিক বিদ্যালয় একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এজন্য সবার সম্মতিক্রমে একটি সৃজণশীল পরিচালনা কমিটি গঠন করতে হবে। যারা এ বিদ্যালয়কে আরো বেশি উন্নত ও সর্বাধুনিক হিসাবে গড়ে তুলবেন এবং সবসময় যাদেরকে কাছে পাওয়া যাবে তাদেরকেই প্রয়োজনে নির্বাচনের মাধ্যমে অভিভাবকদের মধ্যে থেকে প্রতিনিধি নির্বাচিত করা হবে।

সভায় উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ নূরুল আমিন সরকারসহ শিক্ষা-প্রতিষ্ঠানটির ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Categories: ঢাকা

Tags: