আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

মশিউর রহমান, সাভারঃ এমপি পংকজ নাথের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে অপপ্রচার এবং কুৎসা রটনাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাভারের আশুলিয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

শনিবার বিকালে আশুলিয়ার নবীনগর স্মৃতিসৌধের সামনে ঢাকা-আরিচা মহাসড়কে এ কর্মসূচী পালন করেন ঢাকা জেলা উত্তর ও আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের নেত্রীবৃন্দ।

স্বেচ্ছাসেব কলীগ ঢাকা জেলা উত্তরের সভাপতি মোঃ ইমতিয়াজের দিক নির্দেশনায় এবং আশুলিয়া থানা কমিটির সভাপতি মোঃ শহিদুল্লাহ মুন্সীর সর্বিক তত্বাবধানে নেতাকর্মীরা এ প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করেন।

এ সময় নেতারা বলেন, একটি কুচক্রীমহল জননেত্রী শেখ হাসিনার ব্যাপক উন্নয়ন দেখে ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন প্রকার দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে এবং ভূয়া গুজব ছড়িয়ে দেশ বাসীকে বিভ্রান্তিতে ফেলার চেষ্টা করছে। এরই ধারাবাহিকতায় বর্তমান সরকারের উন্নয়নের অংশীদার রাজনীতিবিদ, জনপ্রিয় নেতৃত্ব স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা পংকজ নাথ এমপির বিরুদ্ধে একটি মহল উদ্দেশ্যে প্রণোদিতভাবে কুৎসা ও অপপ্রচার চালাচ্ছে। যা অত্যান্ত দুঃখজনক এবং সৃজণশীল নেতৃত্বের বিরুদ্ধে হুমকি স্বরুপ। আমরা দলের পক্ষ থেকে অতিদ্রুত এ সকল অপপ্রচারকারী ও কুৎসা রটনাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

এ সময় ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মাসুম পারভেজ ও আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ ফয়সাল সরকার বাপ্পিসহ অন্যান্য নেতাকর্মীরা এ প্রতিবাদ সমাবেশ এবং মানববন্ধনে অংশগ্রহণ করেন।

Categories: ঢাকা

Tags: