পূর্ব শত্রুতার জেরে বীরগঞ্জে ১ গৃহবধুকে এসিড নিক্ষেপ

পূর্ব শত্রুতার জেরে বীরগঞ্জে ১ গৃহবধুকে এসিড নিক্ষেপ

এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জে পারিবারিক পূর্ব শত্রুতার জেরে গৃহবধুকে মেরে ফেলার চেষ্টায় গায়ে এসিড ঢেলে দেয়, মুমুর্ষ অবস্থায় ঠাকুরগাও হাসপাতালে নিয়ে ভর্তি করে চিকিৎসাধীন রয়েছে, ঘটনাটি অন্যদিকে প্রবাহিতো করার চেষ্টা চালাচ্ছে আসামীরা।
বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের মিলনবাজার সংলগ্ন লালপাড়া গ্রামের হরিপদ রায়ের স্ত্রী ৩ সন্তানের জননী গীতা রানী (৩০) কে ২৭ আগষ্ট দুপুরে পারিবারিক পূর্ব শত্রুতার জের ধরে স্বামীর বড়ভাই ভাবিদের সাথে কথা কাটাকাটির ১ পর্যায়ে মারধর করে মেরে ফেলার চেষ্টায় স্বামীর বড়ভাই মৃত কন্ঠুরামের পুত্র ভোলাং, খদেয়া, খেগারু, ভাবি পার্বতী, কিরন, শারথী তার গায়ে এসিড ঢেলে দেয়।
সংবাদপেয়ে ঠাকুরগাও জেলার ১৩ নং গড়েয়া ইউনিয়নের গপিকান্তপুর গ্রামের খেলারামের স্ত্রী ও আহত গীতা রানীর মা যমুনা ও ভাই মিঠু তাদের বাড়ীতে এলে ভোলাংরা তাদের বাড়ীতে ঢুকতে বাধা দেয়। এ ঘটনা আহত গীতা রানীর বাবার বাড়ীতে জানালে ছোট ভাই ভুপেন চন্দ্র রায় ইউপি সদস্য বেলাল হোসেনকে সাথে নিয়ে ঘটনাস্থলে এসে পলাশবাড়ী ইউপি সদস্য ক্ষির মোহন রায় ও ছবিতা রানী রায়কে সংবাদ দিলে ছবিতা রানী সহ এলাকাবাসী আহত গীতা রানীকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাও সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এসিড নিক্ষেপের ও মারামারীর ঘটনায় আসামীরা ঘটনাটি এসিডের পরিবর্তে গরম পানীর কথা বলে অন্যদিকে প্রবাহিতো করার চেষ্টা চালাচ্ছে।
এরিপোট লেখা পযন্ত আহত গীতা রানী চিকিৎসাধীন রয়েছে এবং তার ভাই ভুপেন চন্দ্র রায় বাদী হয়ে বীরগঞ্জ থানায় এসিড নিক্ষেপের ও মারামারীর ঘটনায় লিখিতো অভিযোগ দেয়।

Categories: রংপুর

Tags: