আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী পালিত

আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী পালিত

মশিউর রহমান, সাভারঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে আলোচনাসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে আশুলিয়ার নরসিংহপুর বটতলা এলাকায় এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথী দূর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানের উপস্থিতিতে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার।

এ সময় প্রধান অতিথী বলেন, রক্তাক্ত ১৫ আগষ্ট আমরা সপরিবারে হারিয়েছি বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। একটি বৈষম্যহীন সুখী সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়তে যে মানুষটি নিজের জীবনকে সপরিবারে উৎসর্গ করেছেন। আত্নত্যাগ করেছেন। আসুন ত্যাগের এই মহিমান্বিত দিনে আমরা বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্ট সকল শহীদদের জন্যে দোয়া করি। তাদের বিদেহী আত্নার শান্তি কামনা করি। মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রিয় মাতৃভূমি বাংলাদেশের উত্তরোত্তর উন্নতি সমৃদ্ধি ও অব্যাহত শান্তি বজায় থাকুক।

অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মঞ্জুরুল আলম রাজীব ও আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া। এসময় আশুলিয়া থানা যুবলীগ নেতা মো: মনসুর দেওয়ান ও আওয়ামিলীগ নেতা মো: জয়নাল মোল্লার নেতৃত্বে প্রায় ৩ শতাধিক নেতাকর্মী মিছিল নিয়ে শোক সভায় যোগদান করেন। ইউনিয়ন যুবলীগ নেতা রাজন ভূইয়ার নেতৃত্বে বিশাল মিছিল শোক সভায় অংশ গ্রহন করেন। ওয়ার্ড যুবলীগ নেতা রিয়াজ পালোয়ান ও মোতালেব দেওয়ানের নেতৃত্বে একটি মিছিল শোক সভায় অংশগ্রহণ করেন।
ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ নূরুল আমীন সরকারের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ মুন্সী, আশুলিয়া থানা যুবলীগের সদস্য মোঃ নজরুল ইসলাম, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: শামীম মন্ডল, সিনিয়র সহ-সভাপতি মোঃ ঈসমাইল হোসেন বকুল ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খাঁন,
ইউনিয়ন যুবলীগ নেতা জুয়েল মোল্লা, জামাল হোসেন, আমজাদ পহলান, জাহাঙ্গীর আলম, জাহীদ হাসান, আবুল কালাম মোল্লা, পারভেজ কাজী, জসিম মাদবরসহ অনেকে। এছাড়াও আওয়ামিলীগ ও এর সকল অংগ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। সর্বশেষ বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত এবং উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণের মাধ্যমে শোক সভার কার্যক্রম সমাপ্ত হয়।

Categories: ঢাকা

Tags: