আশুলিয়ায় যুবলীগ নেতা সড়ক দূর্ঘটনায় আহত

আশুলিয়ায় যুবলীগ নেতা সড়ক দূর্ঘটনায় আহত

সাভার প্রতিনিধিঃ শোক দিবসের অনুষ্ঠানে যাওয়ার পথে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আমির হোসেন জয় সড়ক দূর্ঘটনায় আহত হয়েছেন।

শুক্রবার দুপুরে চক্রবর্তী এলাকায় এ সড়ক দূর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

নেতাকর্মীরা জানায়, আজ (শুক্রবার) দুপুরে ঘোষবাগ এলাকায় ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী অনুষ্ঠানে আমরা যোগ দেয়ার উদ্দেশ্যে শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আমির হোসেন জয়ের নেতৃত্বে শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে রওয়ানা দেই। মোটরসাইকেল বহর নিয়ে চক্রবর্তী এলাকায় এসে পৌঁছি। এসময় জয় ভাইয়ের মোটরসাইকেল পিছলে সড়কে পড়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাই। এরপরে আমাদের আর অনুষ্ঠানে যাওয়া হয়নি। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে যান এজন্য আমরা সকলের কাছে দোয়া ও প্রার্থণা কামনা করছি।

আমির হোসেন জয় আহত হওয়ার খবরে দুঃখ প্রকাশ করেছেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার। সেই সাথে তিনি তার সুস্থতাও কামনা করেন।

Categories: ঢাকা

Tags: