দেখতে ছাত্র মনে হয় এমন বখাটে স্টাইলে চুল কাটা যাবে না:ওসি শেখ শাহিনুর রহমান

দেখতে ছাত্র মনে হয় এমন বখাটে স্টাইলে চুল কাটা যাবে না:ওসি শেখ শাহিনুর রহমান

মল্লিক মো.জামাল,তালতলী(বরগুনা) প্রতিনিধি:সবচেয়ে গুরুত্বপূর্ণ সময় সৎ সঙ্গে স্বর্গবাস অসৎ সঙ্গে সর্বনাশ এ কথাটা খেয়াল রাখতে হবে ছাত্রদের।
ছাত্র জীবন হল ভবিষ্যতে নিজেকে প্রতিষ্ঠিত করার অন্যতম সময়। স্কুল কলেজে পড়ুয়া ছাত্ররা হবে আদর্শবান। তাদের কথা চাল চলন সব কিছুতেই শিক্ষার ভাব বিরাজ করবে।একজন ভালো মেধাবী ছাত্রকে সমাজের মানুষ নেতিবাচক দৃষ্টিতে দেখে। সুতরাং, কোন ছাত্র -ছাত্রী অসামাজিক কাজে লিপ্ত বিশেষ করে ছেলেরা বখাটে স্টাইলে চুল কাটিং সহ কোন নোংরা স্টাইল না করতে আহবান জানিয়েছেন বরগুনার তালতলী থানার অফিসার ইনচার্জ জনাব শেখ শাহিনুর রহমান।

এ সময় উক্ত স্কুলের প্রধান শিক্ষক সহ অন্যন্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।এদিকে ছাত্রদের বখাঠে চুলকাটার বিষয়ে থানা এলাকার সেলুন মালিকদের সাথে এক বৈঠকেও এ ব্যাপারে ইতিবাচক আলোচনা করা হয়েছে বলে জানান ওসি শেখ শাহিনুর রহমান। আদর্শবান। তাদের কথা চাল চলন সব কিছুতেই শিক্ষার ভাব বিরাজ করবে।একজন ভালো মেধাবী ছাত্রকে সমাজের মানুষ নেতিবাচক দৃষ্টিতে দেখে। সুতরাং, কোন ছাত্র -ছাত্রী অসামাজিক কাজে লিপ্ত বিশেষ করে ছেলেরা বখাটে স্টাইলে চুল কাটিং সহ কোন নোংরা স্টাইল না করতে আহবান জানিয়েছেন বরগুনার তালতলী থানার অফিসার ইনচার্জ জনাব শেখ শাহিনুর রহমান।

এ সময় উক্ত স্কুলের প্রধান শিক্ষক সহ অন্যন্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।এদিকে ছাত্রদের বখাঠে চুলকাটার বিষয়ে থানা এলাকার সেলুন মালিকদের সাথে এক বৈঠকেও এ ব্যাপারে ইতিবাচক আলোচনা করা হয়েছে বলে জানান ওসি শেখ শাহিনুর রহমান।

Categories: বরিশাল,শিক্ষা বাতায়ন

Tags: