দেবিদ্বার উপজেলা বিএনপি’র সভাপতি ও তার নাতনী’র দাফন সম্পন্ন

দেবিদ্বার উপজেলা বিএনপি’র সভাপতি ও তার নাতনী’র দাফন সম্পন্ন

আবুল বাশার (দেবিদ্বার) কুমিল্লা : ঈদ শেষে ঢাকা ফেরার পথে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা এডভোকেট ফরিদ উদ্দিন আহম্মেদ (৭০) ও তার দেড় বছর বয়সী নাতনী মাসকুরা আক্তার নিহত হয়েছেন। সে দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।

বুধবার বাদ যোহর উপজেলার মোহাম্মদপুর হাই স্কুল মাঠে নিহত এডভোকেট ফরিদ উদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদা দিয়ে একই সাথে তার দেড় বছর বয়সী নাতনী মাসকুরা আক্তার এর নামাজে জানাজা শেষে পারিবারীক কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হয়।
এসময় মরহুমের নামাজে জানাজায় উপজেলা বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।
জানা যায়, ১৩ আগষ্ট সন্ধ্যায় পবিত্র ঈদ শেষে ঢাকায় ফেরার পথে মুন্সীগঞ্জের ভবেরচর এলাকায় তাদের বহনকারী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে সামনে থাকা একটি বাসের ভিতরে ঢুকে পড়ে। ওই সময় মাইক্রোবাসে থাকা দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট ফরিদ উদ্দন আহম্মেদ, তার সহধর্মিনী লুৎফর নাহার (৫৫), ছেলে মামুনুর রশিদ (৪০), ছেলের বউ ফাহমিদা সুলতানা (৩৩) এবং গাড়ীর ড্রাইভার গুরুত্বর আহত হওয়ায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ সময় তার ছেলের ঘরের দেড় বছর বয়সী নাতনী মাসকুরা আক্তার ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজধানীর স্কোয়ার হসপিটালে ভর্তি করলে রাত ৮টায় বিএনপির সভাপতি এডভোকেট ফরিদ উদ্দিন আহম্মেদের মৃত্যু হয়।

Categories: কুমিল্লা

Tags: