বুড়িচংয়ে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা ; অপরহনের হুমকি

বুড়িচংয়ে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা ; অপরহনের হুমকি

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন এলাকার শিকারপুর গ্রামে অসহায় প্রবাসী পরিবারের উপর হামলা। ফাঁকা বাড়িতে ঘরে ঢুকে প্রবাসীর কলেজ পড়ুয়া কিশোরী কন্যাকে মারধর করে গুরুতর আহত করে স্থানীয় গাজীপুর মধ্যপাড়া গ্রামের বখাটে ও সন্ত্রাসীরা। মারধরে আহত হয়ে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এরশাদ ডিগ্রি কলেজের বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেণীর শিক্ষার্থী প্রবাসী কন্যা সুম্পি আক্তার (১৭)।

হাসপাতালে ভর্তি ভুক্তভোগী সুম্পি আক্তার, তার মা ও স্বজনদের অভিযোগের ভিত্তিতে জানা যায়, বুধবার সকালে গাছের চাড়া ছেড়া নিয়ে শিকারপুর গ্রামের ওমান প্রবাসী জাকির হোসেনের স্ত্রী’র কথা কাটাকাটি হয় প্রতিবেশী গাজিপুর মধ্যপাড়া গ্রামের অটো চালক আবুল হোসেনের ছেলের সাথে। এর জের ধরে দুপুরে ইউনুস রফিক আবুল হোসেন ও তার ছেলেরা সহ ৮/৯ জন বাড়িতে এসে হামলা চালায়। এসময় প্রবাসী জাকির হোসেনের স্ত্রী বাজারে ডাক্তার দেখাতে যাওয়ায় বাড়িতে তার কিশোরী কন্যা ও ছোট ছেলে একা ছিলো। সুম্পি জানায় একা বাড়িতে ঘরে ঢুকে পড়ার টেবিল থেকে চুল ধরে টেনে বাড়ির উঠোনে নিয়ে মারধর করে ইউনুস আবুল রফিক সহ আরো কয়েকজন। এসময় ইট দিয়ে হাতের আঙ্গুলও থেতলে দেয় তারা। এসময় আবুল ও ইউনুস হুমকি দিয়ে বলে কলেজে কি করে যায় তা তারা দেখে নেবে, কলেজে গেলে তুলে নিয়ে যাবে বলেও হুমকি দেয় হামলাকারীরা। আহত সুম্পি কান্নারত কন্ঠে অারো অভিযোগ করে জানায়, এর আগেও বেশ কয়েকবার তার মাকে সহ তাকে এবং তার ভাইকে মারধর করেছে তারা। পিতা দীর্ঘদিন বিদেশে থাকায় বাড়িতে পুরুষ বলতে কেবল অবুঝ ছোট ভাই সুম্পি ও মা থাকে। যেকোন তুচ্ছ ঘটনা ঘটনা বা কারন ছাড়াই অকারনে ঝগড়াঝাটি লাগিয়ে মারধর করে তারা। বাবা দেশে না থাকায় অসহায় পরিবারটির উপর নানা ভাবে নির্যাতন চালাচ্ছে স্থানীয় বখাটেরা অভিযোগ করেন প্রবাসী পরিবারের স্বজনরা। তারা আরো বলেন, মারধর ও হুমকিতে প্রবাসীর অসহায় পরিবারটি আতংকিত ও অনিশ্চয়তা রয়েছে। এবিষয়ে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী বাদী হয়ে মামলার প্রক্রিয়া করবেন বলেও জানান।

এসব অভিযোগের বিষয়ে জানতে চাইলে বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস বলেন, এখনো এমন কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে যাথাযথ আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

Categories: কুমিল্লা

Tags: