‘আমাকে স্যার বলা লাগবে না, গরিব মানুষের সেবা করুন’ ; মাশরাফি

‘আমাকে স্যার বলা লাগবে না, গরিব মানুষের সেবা করুন’ ; মাশরাফি

স্টাফ রিপোর্টার : নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের সঙ্গে বিশেষ মতবিনিময় সভা করেছেন নড়াইল-২ (নড়াইল-লোহাগড়া) আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। বুধবার বিকেলে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মাশরাফি বলেন, আমি সালাম, স্যালুট চাই না। আমাকে স্যার বলা লাগবে না। গরিব মানুষের সেবা করুন, আমি তাতেই বেশি খুশি হব। দরিদ্র মানুষের স্বাস্থ্যসেবা নিয়ে ছিনিমিনি খেললে আমি সেটা মেনে নেব না।

এ সময় রোগীদের জন্য বৃহস্পতিবারের মধ্যে ১০টি ফ্যান, ওষুধ রাখার জন্য বড় ফ্রিজ, নষ্ট জেনারেটর মেরামতের ব্যবস্থা, টয়লেট নির্মাণের ব্যবস্থা করেন তিনি। হাসপাতালের সীমানা ম্যাপে অবৈধ স্থাপনা থাকলে অপসারণ করবার নির্দেশ দেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া ডেঙ্গু রোগীদের খোঁজখবর নেন তিনি। অক্লান্ত কষ্ট করে রোগীদের সেবা দেয়ার জন্য চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ জানান মাশরাফি।

মতবিনিময় সভায় লোহাগড়া উপজেলা চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, পৌর মেয়র মো. আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান বিএম কামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, জেলা আওয়ামী লীগের সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সমস্য সৌমেন বোস প্রমুখ উপস্থিত ছিলেন।

Categories: জাতীয়,প্রধান নিউজ

Tags: ,