শুরু হলো শাকিবা’র তোলপাড় এর শুটিং

শুরু হলো শাকিবা’র তোলপাড় এর শুটিং

বিনোদন ডেক্স : দীর্ঘদিন পর কাজে ফিরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাকিবা। ফিরেই শেষ করেছেন অহিদুজ্জামান ডায়মণ্ড পরিচালিত ‘রোহিঙ্গা’ ছবির কাজ। ছবিটির কাজ শেষ করেই শুরু করেছেন মিজানুর রহমান মিজান পরিচালিত ‘তোলপাড়’ ছবির কাজ।
বৃহস্পতিবার (২৫ জুলাই) থেকে রাজধানীর প্রিয়াংকা শুটিং স্পটে শুরু করেছেন ‘তোলপাড়’ ছবির কাজ। এ ছবির নির্মাতার সঙ্গে প্রথমবার কাজ করছেন তিনি।
শাকিবা বলেন, গত ঈদে নাটকের মাধ্যমে আবারও অভিনয় জগতে ফিরে আসি। সম্প্রতি কাজ শেষ করলাম ‘রোহিঙ্গা’ সিনেমার। প্রথমবার মিজান ভাইয়ের সঙ্গে কাজ করছি। ভালো একজন নির্মাতা তিনি। এ ছবিতে ভালো একটি চরিত্রের জন্য আমাকে নিয়েছেন তিনি। ছবিতে ভিন্ন লুকে দেখা যাবে আমাকে। ‘রোহিঙ্গা’ চলচ্চিত্রে শাকিবা একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন। রোহিঙ্গাদের দুঃখ-দুর্দশার চিত্র তুলে ধরা হয়েছে। ঢাকার একটি দৈনিক পত্রিকা অফিসে ছবিটির সংবাদপত্রের মূল বিষয়গুলো চিত্রায়ন করেন নির্মাতা।
শাকিবা বলেন, আমি চরিত্রনুসারে নিজেকে ভেঙে কাজ করছি। নিজের শতভাগ দিয়ে কাজ করে যাচ্ছি আমি। তবে গল্প ও চরিত্রকে সবচেয়ে বেশি গুরত্ব দিয়ে কাজ করছি আমি। যেন দর্শকরা সেটি ভালোভাবে গ্রহণ করনে। সেই ধারাবাহিকতায় চলচ্চিত্রে ব্যস্ততা বাড়াতে শুরু করেছি। ইতোমধ্যে বেশ কয়েকটি ছবি নিয়েই কথাবার্তা চলছে।

Categories: বিনোদন

Tags: