টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন অব কুমিল্লার নব নির্বাচিত নির্বাহী কমিটির শপথ গ্রহণ ও অভিষেক

টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন অব কুমিল্লার নব নির্বাচিত নির্বাহী কমিটির শপথ গ্রহণ ও অভিষেক

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নব নির্বাচিত নির্বাহী কমিটির সদস্যদের শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান গত ২৬ জুলাই কবি নজরুল ইনিস্টিটিউট কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের জাতীয় সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।

জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন নব নির্বাচিত সভাপতি একুশে টিভির প্রতিনিধি হুমায়ুন কবির রনি,সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন রনি ও সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসাইনন আকাইদ।

বিশেষ অতিথিকে ফুলের তোড়া উপহার দিয়ে বরণ করেন দেশ টিভির প্রতিনিধি ফিরোজ মিয়া,এস এ টিভির প্রতিনিধি আবু মুছা,ও অর্থ সম্পাদক তাওহিদ হোসেন মিঠু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হাজী বাহার এমপি নব নির্বাচিত সকল টেলিভিশন সাংবাদিকদেরকে মাল্যদান করে শুভেচ্ছা জানান। নব নির্বাচিত কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করান নির্বাচনে দ্বায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার ব্লাস্ট কুমিল্লার সভাপতি সৈয়দ নুরুর রহমান এডভোকেট।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশেষ অতিথি কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাজমুল আহসান, এডভোকেট মাসুদুর রহমান শিকদার, জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহ মোঃ আলমগীর খান, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার সাবেক সভাপতি এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রির্পোটার খায়রুল আহসান মানিক।

স্বাগত বক্তব্য রাখেন টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নব নির্বাচিত সভাপতি হুমায়ূন কবির রনি।

অনুষ্ঠানে অভিষিক্তরা হলেন সভাপতি হুমায়ূন কবির রনি, সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাধারন সম্পাদক মোহাম্মদ সাইফ উদ্দিন রনী, যুগ্ন সাধারন সম্পাদক সেলিম রেজা মুন্সী, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসাইন আকাইদ, অর্থ সম্পাদক তাওহিদ হোসেন মিঠু, প্রচার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু মুছা, সমাজকল্যান সম্পাদক মোঃ নাসির উদ্দিন চৌধুরী, দপ্তর সম্পাদক মোঃ শাকিল মোল্লা, নির্বাহী সদস্য এম ফিরোজ মিয়া, সাইয়্যিদ মোহাম্মদ পারভেজ, মোঃ আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিপি এডভোকেট জহিরুল ইসলাম সেলিম, টাউন হলের সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, আদর্শ সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, সাবেক কাউন্সিলর হেলাল উদ্দিন, সেচ্ছাসেবকলীগ নেতা সাদেকুর রহমান রানা, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আহম্মেদ নিয়াজ পাবেল, যুবলীগ নেতা হাজী মুরাদ, নাজমুল হোসেন শাওনসহ আরো অনেকে।

অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার তার বক্তব্যে বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা, এই পেশার লোকদেরকে অবশ্যই সৎ ও নির্ভিক হতে হবে। সাংবাদিকগণ সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় দেশ ও সমাজের কল্যানেই কাজ করবে। সাংবাদিকদের মানুষ বিশ্বাস করে তাই সমাজে বিশৃংখলা সৃষ্টি হয় বা কারো সম্মানহানী হয় এমন সংবাদ পরিহার করা উচিৎ। তিনি সততা ও ন্যায়ের মধ্যে থেকে সাংবাদিকদের কাজ করে যাবার আহবান জানান।

সমগ্র অনুষ্ঠানটি উপস্থাপন করেন অভিষেক অনুষ্ঠানের আহবায়ক একাত্তর টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি কাজী এনামুল হক ফারুক ও অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন অভিষেক উদযাপন কমিটির সদস্য টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ওমর ফারুকী তাপস।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজ অনুষ্ঠিত হয়।

Categories: কুমিল্লা

Tags: