শ্রেষ্ঠ ভুমি সহকারি কর্মকর্তার স্বীকৃতি পেলেন অসীম কুমার দে

শ্রেষ্ঠ ভুমি সহকারি কর্মকর্তার স্বীকৃতি পেলেন অসীম কুমার দে

এস, এম, আবু মুসা, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় ২০১৮/১৯ অর্থ বছরের শ্রেষ্ঠ ভুমি সহকারি কর্মকর্তার স্বীকৃতি পেয়েছেন শ্যামনগর সদর ইউনিয়ন ভুমি অফিসের দায়িত্বে থাকা অসীম কুমার দে। ভুমি উন্নয়ন কর আদায়সহ ভুমি ব্যবস্থাপনায় জিজিটালাইজড পদ্ধতির প্রয়োগ ও অফিস ব্যবস্থাপনায় বিশেষ ভুমিকা রাখায় শ্যামনগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে শ্রেষ্ঠ কর্মকর্তার স্বীকৃতি দেয়া হয়।

১৫ জুলাই সোমবার শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসারের সভা কক্ষে শ্রেষ্ঠ ভুমি সহকারি কর্মকর্তার স্বীকৃতি স্বরুপ তার হাতে সম্মাননা ক্রেষ্ট উঠিয়ে দেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান। এসময় উপজেলা সহকারি কমিশনার(ভুমি) সুজন সরকার এবং সুধী সমাজের প্রতিনিধিসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ভুমি অফিসের ভুমি সহকারি কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন।

কোন কোন এলাকার তুলনায় দুই থেকে চার গুন পর্যন্ত কর আদায় এবং ফাইল ব্যবস্থাপনার পাশাপাশি স্বল্প সংখ্যাক জনবল নিয়েও ভুমি ব্যবস্থাপনায় উন্নয়নমুলক কার্যক্রমের কারনে তাকে উপজেলার শ্রেষ্ঠ ভুমি সহকারি কর্মকর্তার স্বীকৃতি মেলে। উল্লেখ্য তপন কুমার দে গত ১৮ সালের এপ্রিলে শ্যামনগর সদও ইউনিয়নে যোগদান করেন। সাতক্ষীরার তালা উপজেলার ইসলামকাটি গ্রামের সন্তান তপন কুমার দে এক ছেলে ও এক মেয়ের জনক। তার ছেলে বর্তমানে ঢাকা বিশ^বিদ্যালয়ে লেখাপড়া করছে। ইতিপুর্বে শ্যামনগরে দায়িত্ব পালনকালে তার সন্তানরা শ্যামনগরে থেকে লেখপড়ার পাঠ শুরু করেন।

Categories: খুলনা

Tags: