কুমিল্লার দেবিদ্বারে ৪ জনকে কুপিয়ে হত্যা গনপিটুনিতে নিহত ঘাতক; হাসপাতালে আহত ৪

মাহফুজ বাবু : কুমিল্লা প্রতিনিধি ; উপজেলার সুলতানপুর ইউনিয়ন এর রাধানগর দ: পাড়া এলাকায় বুধবার দুপুর ১১ টার সময় অজ্ঞাত কারন বশত ,একই গ্রামের মোতালেব মিয়ার পুত্র ঘাতক রিক্সা চালক মোখলেছ (৩৭) নামে ব্যাক্তির এ্যালোপাতারি ধারাঁলো দা’য়ের কোপে একই এলাকার মোসা.মাজেদা (৪০) ,আনোয়ারা(৩৫) ও আনোয়ারার শিশু পুত্র মো.হানিফ (১০) নামে ব্যাক্তিরা ঘটনাস্থলে নিহত হয় ।
এ সময় তার দা’র কোপে আহত ৫ জনকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ প্রেরণ করা হয়েছে । হাসপাতালে নেওয়ার পর গুরুত্বর আহত অবস্থায় নূরুল ইসলাম (৫৫) নামে আরো একজনের মৃত্য হয় ।

এলাকায় মসজিদের মাইকে ঘোষণা করা হলে এলাকাবাসী সবাই মিলে ঘাতক মোখলেছকে গনধোলাই দিয়ে মেরে ফেলে । ঘটনায় সর্বমোট নিহতের সংখ্যা ০৫ জন । আরো চার জনের অবস্থা আশংকাজনক।
খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন আসেন জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম (পিপিএম পিপিএম বার)। আহতদের উন্নত চিকিৎসার সার্বিক ব্যবস্থা করতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন এবং নিহতদের পরিবারের সদস্যদের শান্তনা দেন। কি কারনে নির্মম এ হত্যাকান্ড সংগঠিত হয় এবিষয়ে এখনো কিছুজানা যায় নি। জেলা পুলিশ সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে অবস্থান করছেন। হত্যাকান্ডের রহস্য উন্মোচনে কাজ করছে পুলিশ, ডিবি, র‌্যাব, সিআইডি সহ একাধিক তদন্তকারী সংস্থা। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলেনজানা গেছে। আকস্মিক নির্মম এ ঘটনার থেকে গোটা এলাকায় আতংক বিরাজ করছে। এটি একটি বিচ্ছিন্ন ঘটনা জানিয়ে কোন প্রকার গুজবে কান না দিতে আহ্বান জানিয়েছে পুলিশ।

Categories: অপরাধ ফলোআপ,কুমিল্লা

Tags: