নরসিংদীতে কলেজছাত্রীর শরীরে আগুন, আটক ১

নরসিংদীতে কলেজছাত্রীর শরীরে আগুন, আটক ১

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে ফুলন রাণী বর্মণ (২২) নামে এক কলেজছাত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় নরসিংদী পৌর এলাকার বীরপুর মহল্লায় এ ঘটনা ঘটে। ফুলন রাণী বর্মণ বীরপুর মহল্লার যোগেন্দ্র বর্মণ এর মেয়ে ও নরসিংদীর উদয়ন কলেজ থেকে গত বছর এইচএসসি উর্ত্তীণ হয়েছে।

দগ্ধ কলেজছাত্রীর পরিবারের সদস্যরা জানায়, বাড়ির পার্শ্ববর্তী একটি দোকান থেকে মোবাইল ফোন রিচার্জ শেষে বাসায় ফিরছিল ফুলন বর্মণ। এসময় হঠাৎ করে অজ্ঞাতনামা দুইজন দুর্বৃত্ত তার হাত মুখ চেপে ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে কেরোসিন ঢেলে তার শরীরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। ফুলনের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

শুক্রবার সকালে নরসিংদী পুলিশ সুপার মো. মিরাজ উদ্দিন আহমেদ বলেন, শহরের বীরপুরে কলেজছাত্রীর গায়ে আগুন দেয়ার ঘটনার খবর পেয়ে পুলিশ সেখানে যায়। ঘটনাস্থল থেকে অগ্নিদগ্ধ পোশাক, চুল, দিয়াশলাইসহ বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে।

তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে থানা পুলিশ ও ডিবি পুলিশ এক সঙ্গে কাজ করছে। দগ্ধ মেয়ের বাবাকে ডেকে পাঠানো হয়েছে। তিনি এলে মামলা দায়ের করা হবে। এই ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে সঞ্জিব রায় নামে মেয়ের বড় ভাইয়ের শ্যালককে আটক করা হয়েছে।

Categories: ঢাকা

Tags: ,