লালমাইয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

লালমাইয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

লালমাই প্রতিনিধি : কুমিল্লার লালমাই উপজেলায় প্রথম শ্রেণী পড়ুয়া ৭ বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। গতকাল ১০ জুন সোমবার বিকালে উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের ভূশ্চি (দঃ পাড়া) গ্রামে ঘটনাটি ঘটেছে। ধর্ষক শহীদুল ইসলাম ভূঁইয়া( ৩৫) প্রকাশ শহীদকে ভূশ্চি ফাঁড়ি থানার ইনচার্জ মোঃ তোফাজ্জল হোসেনের নেতৃত্বে গ্রেফতার করেছেন।
সে উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের ভূশ্চি( দঃ পাড়া) গ্রামের মৃত ইব্রাহীম ভূঁইয়ার ছেলে।

স্হানীয় সূত্রে জানা যায়, উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের ভূশ্চি দঃ পাড়া গ্রামের এক প্রবাসীর শিশু কন্যা রুনা (৭) ধর্ষকের উঠানে অন্য বাচ্চাদের সাথে খেলা করছিল। ধর্ষক শিশুটিকে খেজুর খাওয়ানোর লোভ দেখিয়ে তার ঘরে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে শিশুটি বাড়ী এসে কান্নাকাটি করে তার মাকে ধর্ষক শহীদ জোর করে তাকে খারাপ করেছে বলে জানায়। ধর্ষিতার মা তার কাপড় খুলে দেখে শিশুটির প্রসাবের রাস্তা দিয়ে রক্ত ঝড়ছে। উল্লেখ ধর্ষক শহীদ এর পূর্বেও এধরনের ঘটনা ঘটিয়েছে বলে স্হানীয় লোকজন হতে জানা যায়।

এ ব্যাপারে লালমাই থানার অফিসার ইনচার্জ মোঃ বদরুল আলম তালুকদার জানান ধর্ষককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ধর্ষিতার মা বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে মামলা নং-১,তাং ১১/০৬/১৯ ইং নারী ও শিশু নির্যাতন দমন আইন -২০০৩(সং/০৩) এর ৯(১) রুজু পূর্বক। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Categories: অপরাধ ফলোআপ,কুমিল্লা,প্রধান নিউজ

Tags: ,