সাতক্ষীরার দেবহাটায় পুলিশভ্যান-বাস মুখোমুখি সংঘর্ষে কালিগঞ্জ থানার ওসি সহ আহত-৮

তরিকুল ইসলাম লাভলু, সাতক্ষীরা প্রতিনিধি : পুলিশবাহি পিকআপ ও যাত্রীবাহি বাসের (যশোর জ ০৪০০৪৮) মুখোমুখি সংঘর্ষে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ সাতজন জখম হয়েছেন। রোববার (৯ জুন) সকাল ১০টার দিকে সাতক্ষীরা- কালিগঞ্জ সড়কের দেবহাটা উপজেলার পানিরকল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের নলতা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান, পুলিশবাহি পিক আপ চালক সিপাহী অমিত কুমার সরকার, সিপাহী বখতিয়ার হোসেন, বাসযাত্রী যশোর জেলা সদরের রায়পাড়া গ্রামের ফরিদা খাতুন, একই গ্রামের পারভিন আক্তার, শ্যামনগর উপজেলার ন’বাকী গ্রামের শাহীনুর রহমান ও একই গ্রামের সুমাইয়া পারভিন।
সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ ও কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জানান, কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান একটি পুলিশবাহি পিকআপে রোববার সকালে সাতক্ষীরা থেকে কালিগঞ্জ আসছিলেন। তাদের পিকআপটি সকাল আনুমানিক ১০টার দিকে দেবহাটার পানিরকল নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা খুলনাগামি একটি যাত্রীবাহি বাসের (গেটলক-) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ি ও যাত্রী ক্ষতিগ্রস্থ হয়। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান, পিকআপ চালক সিপাহী অমিত কুমার সরকার, সিপাহী বখতিয়ার হোসেন, বাসযাত্রী ফরিদা খাতুন, পারভিন আক্তার, শাহীনুর রহমান ও সুমাইয়া পারভিন জখম হন। আহতদের উদ্ধার করে নলতা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে।
নলতা হাসপাতালের চিকিৎসক ডাঃ আবু হাসান জানান, কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমানের বাম হাত ভেঙে যাওয়া ছাড়া তার মুখমন্ডল ও দু’ হাঁটুতে পর্যাপ্ত আঘাত লেগেছে। তাকে ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়েছে। গুরুতর জখম সিপাহী বখতিয়ারকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তির পরামর্শ দেওয়া হয়েছে। এ ছাড়া পিকআপ চালক অমিত সরকার সহ চার বাসযাত্রীর আঘাত গুরুতর নয়।

Categories: অপরাধ ফলোআপ,খুলনা,টপ নিউজ,প্রধান নিউজ

Tags: