স্কুল ছাত্রীকে যৌন নির্যাতনে অভিযুক্ত পুলিশের বিরুদ্ধে মামলা দায়ের

স্কুল ছাত্রীকে যৌন নির্যাতনে অভিযুক্ত পুলিশের বিরুদ্ধে মামলা দায়ের

মাদারীপুর পৌরসভার টিবি ক্লিনিক সড়কে দশম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় অভিযুক্ত পুলিশ কনেস্টবল মোক্তার হোসেনের বিরুদ্ধে মাদারীপুর সদর মডেল থানায় মামলা দায়ের করেছে ওই স্কুল ছাত্রীর পরিবার। মামলা দায়েরের পর অভিযুক্ত পুলিশ সদস্যকে সোমবার রাতে গ্রেফতারের পর মঙ্গলবার আদালতে প্রেরন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর পুলিশ লাইনের পুলিশ কনেস্টবল মোক্তার হোসেন দীর্ঘ দিন থেকে শহরের টিবি ক্লিনিক সড়কে ভাড়া থাকেন। কয়েক দিন আগে মোক্তারের গর্ভবতী স্ত্রী গ্রামের বাড়ি চলে যায়। এই সুযোগে রবিবার রাতে শহরের টিবি ক্লিনিক সড়কের প্রতিবেশী এক স্কুল ছাত্রীকে ঘরে ডেকে নেয়। এসময় দরজা বন্ধ করে স্কুল ছাত্রীকে যৌন নির্যাতন করে। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। পরে পুলিশ সদস্য মোক্তার হোসেন স্কুল ছাত্রীকে পেছনের ভেন্টিলেটর দিয়ে ফেলে দেয়। এতে করে স্কুল ছাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা স্কুল ছাত্রীকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার পর সোমবার রাতে ওই স্কুল ছাত্রীর পরিবারের পক্ষ থেকে পুলিশ কনেস্টবল মোক্তার হোসেনের বিরুদ্ধে মাদারীপুর সদর মডেল থানায় মামলা দায়েরের পর মোক্তার হোসেনকে পুলিশ গ্রেফতার করে আজ মঙ্গলবার আদালতে প্রেরন করেছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের পর সোমবার রাতেই অভিযুক্ত মোক্তার হোসেনকে গ্রেফতার করে আজ মঙ্গলবার আদালতে প্রেরন করা হয়েছে।

Categories: অপরাধ ফলোআপ,ঢাকা,প্রধান নিউজ

Tags: