জাতীয় পদকে ভূষিত হলেন সাংবাদিক লুপা তালুকদার

জাতীয় পদকে ভূষিত হলেন সিনিয়র  সাংবাদিক লুপা তালুকদার

মুসা মোর্শেদ : রাজধানীর অফিসার্স ক্লাবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আয়োজনে অনুষ্ঠিত ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) জাতীয় পদক ২০১৯ পেয়েছেন সাংবাদিক লুপা তালুকদার। তিনি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের ১৪নং ইউনিটের টিম লীডার।এছাড়াও প্রাথমিক চিকিৎসক, কবি, সাহিত্যিক, বাংলাদেশ আওয়ামী পেশাজীবী লীগ ও বিশিষ্ট সমাজ সেবক এবং অগ্নি টিভির ব্যবস্থাপনা পরিচালক ড. আলহাজ্ব নুর নাজমা আক্তার লুপা তালুকদার। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম। বিশেষ অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান, এবি তাজুল ইসলাম সভাপতি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, হাফিজ আহমেদ মজুমদার এমপি চেয়ারম্যান বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ও মো. শাহ্ কামাল সিনিয়র সচিব দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়।

জাতীয় পদকে ভূষিত হলেন সিনিয়র সাংবাদিক লুপা তালুকদার।

রাজধানীর অফিসার্স ক্লাবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আয়োজনে অনুষ্ঠিত ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি)
জাতীয় পদক ২০১৯ এর
শ্রেষ্ঠ স্বেচ্ছা সেবক হিসেবে জাতীয় পদকে ভূষিত হয়েছেন দক্ষিনাঞ্চলের কৃতিসন্তান পটুয়াখালী জেলার গর্ব সিপিপি’র গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের ১৪ নং ইউনিটের টিম লীডার প্রাথমিক চিকিৎসা, কবি, সাহিত্যিক, সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, বাংলাদেশ আওয়ামী পেশাজীবী লীগ ও বিশিষ্ট সমাজ সেবক এবং অগ্নি টিভির ব্যবস্থাপনা পরিচালক সিনিয়র সাংবাদিক ড. আলহাজ্ব নুর নাজমা আক্তার লুপা তালুকদার।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা জনাব এইচ টি ইমাম। বিশেষ অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের
মাননীয় প্রতিমন্ত্রী জনাব মো: এনামুর রহমান, এবি তাজুল ইসলাম সভাপতি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, হাফিজ আহমেদ মজুমদার এমপি চেয়ারম্যান বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ও মো: শাহ্‌ কামাল সিনিয়র সচিব দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়।

Categories: জাতীয়

Tags: