দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরী প্রয়াণে প্রবাসীদের শোক

দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরী প্রয়াণে প্রবাসীদের শোক

হাকিকুল ইসলাম খোকন :দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরীর প্রয়াণে যুক্তরাষ্ট্র প্রবাসীরা গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। আমেরিকান- বাংলাদেশ এ্যালাইন্সের প্রেসিডেন্ট ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম এ সালাম, ইন্টারন্যাশনাল ক্যাম্পেইন এগেইনেস্ট জেনোসাইড এন্ড ওয়্য্যরক্রাইম চেয়ারম্যান ড. প্রদীপ রঞ্জন করণ , যুক্তরাষ্ট্রস্থ সোহ্রাওয়ার্দী স¥ৃতি পরিষদের সভাপতি হাসানুর রহমান, বাংলদেশ মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের প্রধান সমন¦য়কারী গোলাম মোÍফা খান মিরাজ, সাংবাদিক শরীফ সাহাবউদ্দিন, আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও সাধারণ সম্পাদক হেলাল মাহমুদ, এনজেবিডিনিউজ সম্পাদক ও প্রকাশক মোঃ নাসির, প্রমুখ সহ ১০১ জন বিশিষ্ট ব্যক্তিবর্গ।
আবু বকর চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর সভাপতি হাকিকুল ইসলাম খোকন ও সাধারণ সম্পাদক হেলাল মাহমুদ ।
শোক বার্তায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর সভাপতি হাকিকুল ইসলাম খোকন ও সাধারণ সম্পাদক হেলাল মাহমুদ বলেন, সাংবাদিক আবু বকর চৌধুরী দেশের প্রবীণ ও স্বনামধন্য সাংবাদিক ছিলেন। পেশগত জীবনে কর্মের মাধ্যমে সবার মন জয় করোছিলেন তার ইšতকালে দেশ-জাতি সত্যিকারের একজন পেশাদার সাংবাদিককেই হারালো। তার শূন্যতা পূরণ হবার নয়। বিবৃতিতে প্রেসক্লাব নেতৃদ্বয় মরহুমদ্বয়ের বিদেহী আতর শাত কামনা এবং তার পরিবারের সকল সদস্যের প্রতিও সমবেদনা প্রকাশ করেন।

Categories: প্রবাসের খবর

Tags: