স্বেচ্ছাসেবক নেতা শাহাদাৎ হোসেন মিঠুকে উপজেলা ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় দেবিদ্বারবাসী

সেচ্ছাসেবক নেতা শাহাদাৎ হোসেন মিঠুকে উপজেলা ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় দেবিদ্বারবাসী

মো .শাহজাহান ফকির : কুমিল্লার দেবিদ্বার উপজেলা মোহনপুর গ্রামের কৃতি সন্তান, দেবিদ্বারের জননন্দিত মাননীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল মুন্সীর আস্থাভাজন, মোহনপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সফল সভাপতি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য শাহাদাত হোসেন মিঠুকে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মোহনপুর ইউনিয়ন তথা দেবিদ্বারবাসী। জনাব মিঠু দলের একজন নিবেদিত কর্মী। তিনি সৎ ও নিষ্ঠার সাথে যেমন সফলভাবে মোহনপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে স্কুলটির সার্বিক অবকাঠামোগত উন্নয়ন করেছেন, তেমনি তিনি দল ও সমাজে মসজিদ, মাদ্রাসা, স্কুল, গরীব, দরিদ্র, অসহায়দের আর্থিক সাহায্য-সহযোগিতা করছেন এবং বিভিন্ন সামাজিক ক্ষেত্রেও রয়েছে তার বিশাল পরিচিতি। তিনি একজন কর্মী ও জনবান্ধব নেতা। বিশিষ্ট সমাজসেবক শাহাদাৎ হোসেন মিঠু যেমন এলাকায় জনপ্রিয় তেমনি সর্বমহলে রয়েছে তার যথেষ্ট গ্রহনযোগ্যতা। তিনি প্রখ্যাত ঐতিহ্যবাহী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক স্বনামধন্য শ্রদ্ধেয় শিক্ষক হাজী আবদুল বারী স্যার এবং অবসরপ্রাপ্ত শিক্ষিকা সালেহা বেগমের সুযোগ্য সন্তান। দেবিদ্বারবাসী মনে করেন, জনাব মিঠু নির্বাচিত হলে দেবিদ্বারকে সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত ও মানুষের যোগাযোগ ব্যবস্থাকে আধুনিকায়নের লক্ষ্যে মাঠে নিরলসভাবে কাজ করে যাবেন। এরই মধ্যে তিনি ব্যক্তিগত উদ্যোগে নানাভাবে অসহায় মানুষেদের পাশে থাকছেন নিয়মিত।
আসন্ন উপজেলা নির্বাচনে এবার ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করার আশাবাদ ব্যক্ত করেন জনাব মিঠু। আওয়ামী লীগ ঘরানার আম-জনতা ও সাধারণ মানুষের দাবি, তারা আগামী নির্বাচনে স্বাধীনতার এবং মুক্তিযুদ্ধের পক্ষের ব্যক্তি শাহাদাৎ হোসেন মিঠুকে দেবিদ্বার উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী করে কাজ করতে চান। তারা বলছেন, এলাকার উন্নয়ন, শান্তির সমাজ গঠন, কর্মীদের যথাযথ মূল্যায়ন করতে মিঠু ভাইয়র কোনো বিকল্প নেই। তাই মিঠুর সমর্থকরা এরই মধ্যে সম্ভাব্য প্রার্থী হিসেবে তার পক্ষে জনগনের কাছে ভোটের বার্তা পৌছে দিতে মাঠে কাজ করছেন।
ছবিঃ প্রথম- মাননীয় সাংসদ রাজী মুন্সী বাঁয়ে শাহাদাৎ হোসেন মিঠু ও দ্বিতীয় ছবিতে মাননীয় সাংসদ মিঠুর গালে পরশমাখা হাত রেখে ঊষ্ণতা প্রকাশ করছেন।

Categories: কুমিল্লা,প্রধান নিউজ

Tags: