ডাঃ মোবারক হোসেন খাঁনের শীতকালীন ব্যতিক্রমধর্মী ফ্রি চিকিৎসা সেবা

ডাঃ মোবারক হোসেন খাঁনের শীতকালীন ব্যতিক্রমধর্মী ফ্রি চিকিৎসা সেবা

মোঃরুস্তম খাঁনঃ ডাঃ মোবারক হোসেন খাঁন শীতকালীন ব্যতিক্রমধর্মী ফ্রি চিকিৎসা সেবা চালু করেছেন।
হতদরিদ্র,গরীব ও অসহায় মানুষের শীতকালীন শ্বাসকস্টের অসহনীয় যন্ত্রনার কথা চিন্তা করে কুমিল্লা জেলার দেবিদ্বার ইকরানগরী গ্রামের কৃতিসন্তান ডাঃ মোবারক হোসেন খাঁন শীতকালীন ইনহেলার ফ্রি সার্বিস সেবা দিয়ে যাচ্ছেন।
তিনি বলেন,আপনাদের সকলের সহযোগিতায় যেসব রোগীরা ইনহেলার ব্যবহার করে তাদের হাতে ফ্রি ইনহেলার দেওয়া শুরু করেছি। তারা প্রতিমাসে এসে আমার কাছ থেকে ফ্রি ইনহেলার নিয়ে যাবে।

আপনাদের আশেপাশে গরীব (যারা প্রকৃত অর্থেই গরীব) শ্বাসকষ্ট আছে এমন রোগীদের আমার চেম্বারে পাঠিয়ে দিন। তাদেরকে ফ্রি ইনহেলার দিয়ে সহায়তা করবো ইনশাল্লাহ।

২৫০-৩০০ টাকায় একটি রোগীকে এক মাসের জন্য একটি ইনহেলার দিয়ে সাহায্য করা যায়।
আমাদের জন্য টাকাটা আসলে খুব বেশি নয়। সামর্থ্যবানরা হাত বাড়িয়ে দিন।
উল্লেখ্য,মানব সেবার লক্ষ্যে সৌদি প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক,শিক্ষানুরাগী, সংবাদকর্মী মো.রুস্তম খাঁন দেবিদ্বার পৌর এলাকার ইকরা নগরীতে ২০১৭ সালে প্রতিষ্ঠা করেন মায়ের নামে ” দেবিদ্বার আমিরুন নেছা ফাউন্ডেশন” সেচ্ছা সেবী সংগঠটি । ফাউন্ডেশনটির পরিচালনার দায়িত্বে আছেন তারই আপন ছোট ভাই ডাঃ মোবারক হোসেন খাঁন- এম,বি,বি,এস-সি,সি,ডি- (বারডেম),সি,এম,ইউ-(আল্ট্রাসনোগ্রাফী) ।
ডাঃ মোবারক হোসেন খাঁন এ পর্যন্ত নিজ গ্রাম- ইকরা নগরী, শাকতলা, এলাহাবাদ ও ওয়াহেদপুরসহ দেবিদ্বার উপজেলার বিভিন্ন স্থানে মাসিক চারটি ফ্রি মেডিকেল ক্যাম্পে নিয়মিত রোগি দেখে যাচ্ছেন।
কেউ সহযোগিতা করতে চাইলে ডাঃ মোবারক হোসেন খাঁনের বিকাশ নাম্বরে পাঠাতে আহ্বান করেছেন।

Categories: কুমিল্লা,স্বাস্থ্য কথন

Tags: