শার্শায় শেখ আফিল উদ্দিনের সেরা মতবিনিময় সভায়-মানুষের ঢল

শার্শায় শেখ আফিল উদ্দিনের সেরা মতবিনিময় সভায়-মানুষের ঢল

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ শার্শা উপজেলার সীমান্ত ঘেসা কায়বা ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় নৌকার পদপ্রার্থী শেখ আফিল উদ্দীন এমপির স্বরণকালের সেরা মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি মতবিনিময় সভায় ব্যাপক লোকের সমাগম ঘটে। মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রুদ্রপুর, ভবানীপুর,পশ্চিম কোটা, রাড়ীপুকুর ,চালিতাবাড়িয়া, কায়বার এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন কায়বা ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ফিরোজ হাসান টিংকু। প্রধান অতিথীর বক্তব্যে নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দীন এমপি বলেন স্বাধীনতার পর ৩৭ বছর অন্যান্য সরকার দেশ পরিচালনা করেছে ,কিন্তু বর্তমান সরকারের ১০ বছরে যে উন্নয়ন হয়েছে কোন সরকার এত উন্নয়ন করেনি। দেশ জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ ধংস করেছেন। গোটা বাংলাদেশ বিদ্যুৎ খাতে আমূল পরিবর্তন হয়েছে।

তিনি বলেন, পদ্মা সেতু নিজস্ব অর্থায়নে তৈরী করা নজিরবিহীন ঘটনা। সরকারী কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা তিন গুন করেছে আওয়ামীলীগ সরকার। শিক্ষার্থীদের অবৈতনিক শিক্ষা ব্যবস্থা ও বিনামুল্যে বই পুস্তক বিতরনের ব্যবস্থা করা হয়েছে। শেখ আফিল উদ্দীন শার্শা উপজেলায় স্কুল,কলেজ, মাদ্রাসা,মসজিদ, রাস্তাঘাট উন্নয়ন করেছেন। তিনি সবাইকে ৩০শে ডিসেম্বর নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। বিএনপি জামায়াত যেন ভোটের আগে ও ভোটের দিন নাশকতা না করতে পারে সে ব্যাপারে সবাই সজাগ থাকতে বলেন।

এ সময় উপিস্থিত ছিলেন শার্শা উপজেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যশোর জেলার শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ-দৌলা সর্দ্দার অলোক ,শার্শা উপজেলার ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল, কোষাদক্ষ অহিদুজজামান, কায়বা ইউনিয়ন ইউপি মেম্বার শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দ্দার,সেক্রেটারী ইকবাল হোসেন রাসেল,কায়বা ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি,এস কে চঞ্চলসহ , আওয়ামীলীগের সংযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ।

Categories: খুলনা,নির্বাচন

Tags: