জমজমাট প্রচারণা তাপসের : প্রচারণা নেই মান্নানের

জমজমাট প্রচারণা তাপসের : প্রচারণা নেই মান্নানের

ঢাকা ১০ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নির্বাচনী প্রচারণা এখন জমজমাট। তবে এ আসনে বিএনপি প্রার্থী আবদুর মান্নানের প্রচারণা নেই বললেই চলে। তার প্রচারণা এখন পর্যন্ত ধানমন্ডি এক নম্বর রোডেই সীমাবদ্ধ। এ রোডে কিছু পোস্টার লাগানো ও কিছু পথচারীর হাতে লিফলেট দেয়া ছাড়া অন্য কোথাও কোনো প্রচারণা নেই তার।

এদিকে গত কয়েকদিনে পুরো নির্বাচনী এলাকা চষে বেড়িয়েছেন তাপস। আজ মঙ্গলবারও প্রচারণা চালান হাজারীবাগের অলিগলি, পাড়া-মহল্লায়। গণসংযোগসহ কয়েকটি পথসভা করেন এদিন। এ ছাড়া সাধারণ মানুষের দ্বারে দ্বারে গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন তিনি। এ সময় সব শ্রেণি-পেশার মানুষের কাছে নৌকায় ভোট চান তিনি।

বক্তৃতাকালে তাপস বলেন, আগামী ৩০ ডিসেম্বর আপনারা নৌকামার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করলে আমি অতীতের মতো আপনাদের পাশে থেকে হাজারীবাগের উন্নয়নে নিজেকে নিয়োজিত করব।

শেখ তাপস নবীপুর কালোনগর থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এরপর তিনি একে একে গনকটুলি সিটি কলোনি, গনকটুলি লেন, এনায়েতগঞ্জে গণসংযোগ ও পথসভা করেন। মঙ্গলবার সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত বিরামহীনভাবে তিনি প্রচার প্রচারণা অব্যাহত রাখেন। এ সময় তিনি হেঁটে হেঁটে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। নৌকার পক্ষে ভোট ও দোয়া প্রার্থনা করেন এবং লিফলেট বিতরণ করেন।

Categories: নির্বাচন,প্রধান নিউজ

Tags: