তরুণ প্রজন্মের প্রথম ভোট মুক্তিযুদ্ধের পক্ষে, নৌকা মার্কায় হউক : সাতক্ষীরায় রুহুল হক এমপি

তরিকুল ইসলাম লাভলু, সাতক্ষীরা প্রতিনিধি : আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তরুণ প্রজন্মের প্রথম ভোট মুক্তিযুদ্ধের পক্ষে, নৌকা মার্কায় দেওয়ার আহ্বান জানিয়ে সাতক্ষীরা-৩ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক তার নির্বাচনী এলাকা (আশাশুনি, দেবহাটা ও কালিগঞ্জের একাংশ) আসনে সকাল থেকে গভীর রাত পর্যন্ত দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সাধারণ জনগনের মাঝে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।
এসময় তিনি বলেন-বর্তমান সরকার ক্ষমতায় আসার পর সাতক্ষীরায় যে উন্নয়ন হয়েছে, বিগত সরকারের আমলে সাতক্ষীরায় এর কোন অংশ উন্নয়নের ছোঁয়া লাগেনি। বলেন, বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ, গ্রামের পর গ্রাম পাকা রাস্তা, ব্রীজ-কালভার্ট, প্রতিটি গ্রামে সুন্দর সুন্দর স্কুল, মাদরাসা নির্মান করে গ্রামকে প্রায় শহরে পরিণত করেছে আওয়ামী লীগ সরকার।
আওয়ামী লীগ কথায় এবং কাজে বিশ্বাসী। ক্ষুধা, দারিদ্র, অনিয়ম, দুর্নীতি এবং বৈষম্যহীন সমাজ গঠন বঙ্গবন্ধুর হাতে গড়া এ সংগঠনের অন্যতম প্রধান কাজ। নতুন প্রজন্ম সুশিক্ষায় শিক্ষিত হলে আগামী বাংলাদেশের রাজনীতি হবে মেধানির্ভর। তারেক রহমানের মতো বিদেশে টাকা পাচারকারী দন্ডিত ব্যক্তিরা রাজনীতি করতে পারবেন না। তখন দল ও সরকারে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আজকের স্বপ্নবাজ মেধাবী তরুণরা নেতৃত্ব দিবে। বর্তমান সরকার বাঙালি জাতির জন্য সে ভীত মজবুত করে যাচ্ছে।
তিনি বলেন, ২০০৮ সালে ইশতেহারে আওয়ামী লীগ প্রতিশ্রুতি দিয়েছিল যে, নির্বাচিত হলে যুগোপযোগী শিক্ষা, বিদ্যুৎ সমস্যা দূরীকরণসহ ডিজিটাল বাংলাদেশ গড়বে। ইতোমধ্যে আওয়ামী লীগ সবগুলো প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছে এবং দেশের মানুষ ডিজিটাল সুবিধা ভোগ করছেন। এবারের ইশতেহারে তরুণ ও যুবকদের চাকুরিসহ বিশেষ সুবিধা রাখা হয়েছে।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার পুনরায় ক্ষমতায় এলে মধ্যম আয়ের দেশ থেকে আমরা উন্নত বাংলাদেশের দিকে অগ্রসর হবো। আশা করি আমরা সবাই ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সহায়ক ভূমিকা পালন করবো।
অধ্যাপক ডঃ রুহুল হক- সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, মানুষ হত্যাকারি বিএনপি-জামায়াত জোটের সহচর কালো টাকার মালিকদের প্রত্যাখ্যান করে আগামী নির্বাচনে উন্নয়ন ও অগ্রগতির প্রতীক নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

Categories: খুলনা,জাতীয়,টপ নিউজ,নির্বাচন,প্রধান নিউজ

Tags: ,