কোটিপতি মমতাজের অর্থের বিবরন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য মানিকগঞ্জ-২ আসন থেকে মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের সংসদ সদস্য মমতাজ বেগম। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেয়া হলফনামা থেকে তথ্য পাওয়া গেছে যে, তার দুটি বাড়ির দাম ৭ কোটির টাকার ওপরে। এছাড়া দুটি গাড়ির দাম এক কোটির ওপরে এবং বছরে আয় ২০ লাখ টাকার বেশি।

মমতাজের হলফনামা থেকে জানা যায়, তার দায় আছে তিন কোটি টাকার ওপরে। মমতাজ বেগমের স্বামীর নামে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে জমাকৃত অর্থের পরিমাণ ২০ লাখ টাকা। শিক্ষাগত যোগ্যতা দেখিয়েছেন নবম শ্রেণি। মমতাজের নামে কোনো ফৌজদারী মামলা নেই। বাৎসরিক আয়
কৃষি খাতে এক লাখ ২০ হাজার, বাড়ি/এপার্টমেন্ট/দোকান বা অন্যান্য ভাড়া বাবদ ছয় লাখ ৭৫ হাজার, শেয়ার/সঞ্চয়পত্র/ব্যাংক আমানত দুই লাখ ৮৮ হাজার ৬৫১ টাকা, পেশা থেকে আয় ৪ লাখ ৮৫ হাজার টাকা, সংসদ সদস্য ভাতা ৬ লাখ ৬০ হাজার, সংসদ সদস্য হিসেবে আনুসঙ্গিক পারিতোষিক ভাতা ১৬ লাখ ৫৫ হাজার ৬২৫ টাকা। মমতাজের নগদ হাতে আছে ৫ লাখ টাকা। ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে জমাকৃত অর্থ ৮৬ লাখ ৯৯ হাজার ১৯৭ টাকা, মধু উজালা কোল্ড স্টোরেজ লি. এর তিন লাখ ৫০ হাজার ৭০০ শেয়ার ১০০ টাকা করে আয় হয় তিন কোটি ৫০ লাখ ৭০ হাজার।

Categories: নির্বাচন,প্রধান নিউজ,রাজনীতি

Tags: