প্রভা-জনির ‘১ হাজার টাকা মাত্র’

প্রভা-জনির ‘১ হাজার টাকা মাত্র’

বিনোদন ডেস্ক : সবধরনের চরিত্রে অভিনয়ে পারদর্শী সাদিয়া জাহান প্রভা। কিছুদিন আগে রহস্যেঘেরা একটি গল্পের নাটকে শুটিং করেছেন তিনি। নাম ‘১ হাজার টাকা মাত্র’। প্রভার বিপরীতে নাটকটিতে অভিনয় করেছেন এসএন জনি।

এ ছাড়া এতে অভিনয় করেছেন ফাহমী, সুজিত বিশ্বাস প্রমুখ। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। এটি প্রযোজনা করেছে কনসেপ্ট মাল্টিমিডিয়া।

নাটকটি সম্পর্কে দীপু হাজরা বলেন, “গল্পটার মধ্যে অনেক মোড় আছে। শুরু থেকে শেষ পর্যন্ত তা দেখার দর্শক অপেক্ষা করবেন এটুকু বলতে পারি। নাটকের নাম ‘১ হাজার টাকা মাত্র’ কেন সেটা এখনোই বলতে চাই না। আশা করছি, ভিন্নরকম এই গল্পের নাটকটি দর্শক উপভোগ করবেন। এটি আগামীকাল শুক্রবার রাত ৯ টায় এটিএন বাংলায় প্রচারিত হবে।”

‘১ হাজার টাকা মাত্র’ এর গল্পে দেখা যাবে,জনি দীর্ঘদিন কক্সবাজারে একটি হোটেলে গিটার বাজিয়ে জীবিকা নির্বাহ করে। সেই হোটেলে ওঠে প্রভা। গান ও গীটার শুনে প্রভা ও জনির মধ্যে বেশ সখ্যতা গড়ে ওঠে। পরে প্রভা জানতে পারে জনি একজনকে ভালোবাসত। পড়াশুনার পাশাপাশি একটি চাকরি করত সেই মেয়ে। অফিসের কাজে সে একবার কক্সবাজার আসে এবং নিখোঁজ হয়। তারপর থেকেই জনি এই হোটেলে থেকে তার প্রেমিকাকে খুঁজতে থাকে। এভাবে এগিয়ে যায় এর গল্প।

Categories: বিনোদন

Tags: