নওগাঁর আত্রাইয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নওগাঁর আত্রাইয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধিঃঃ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছ সেবক লীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে দিবসটি পালন করেছে নওগাঁর আত্রাই উপজেলার স্বেচ্ছাসেবক লীগ। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা, র‌্যালী, সমাবেশ ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। আজ শুক্রবার সকাল১০টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে উপজেলা স্বেচ্ছা সেবক লীগ তাদের পূর্ব ঘোষিত কর্মসূচি শুরু করে।

সকাল ১১টায় বিশাল বর্নাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদর্ক্ষিন করে দলীয় কার্যালয়ে সকলে মিলে কেক কাটার মাধ্যমে শেষ হয় তাদের দিবস পালনের কর্মসূচী। সকালে উপজেলা স্বেচ্ছা সেবক লীগ আবু উজ্জল এর সভাপতিত্বে স্বেচ্ছা সেবক লীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর সকল কর্মসূচীর উদ্বোধন ঘোষনা করেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ এবাদুর রহমান। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল, সিনিয়র সহ-সভাপতি গয়ের আলী,সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, প্রচার সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আফছার আলী প্রামানিক।

এসময়ে আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছা সেবক লীগ সাধারন সম্পাদক সুইট দত্ত, পাঁচুপুর ইউনিয়ন স্বেচ্ছা সেবক লীগ সভাপতি সুজন আলী, ইউপি সদস্য শেখ আব্দুল হাকিম,উপজেলা জাতীয় শ্রমিক লীগ সাধারণ সম্পাদক সরদার সোয়েব সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা বলেন, দেশের সফল প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আত্রাই-রাণীনগর উন্নয়নের অগ্রদূত শান্তির প্রতিক, ইসরাফিল আলম এমপির নেতৃত্বে উপজেলা স্বেচ্ছা সেবক লীগ কাজ করে যাবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য আমরাবদ্ধ পরিকর।##

Categories: টপ নিউজ,প্রধান নিউজ,মতামত বিশ্লেষণ,রাজনীতি,রাজশাহী,সম্পাদকীয়,সারা দেশ